Bengali

পাইলোস্প্রে (PiloSpray) এবং পাইলোকিট (PiloKit) অর্ষ (পাইলস) এবং ফিশার থেকে দ্রুত ত্রাণের জন্য

Buy From:

পাইলোস্প্রে - পাইলস এবং ফিশার জন্য বিশ্বের প্রথম টাচ -ফ্রি স্প্রে ট্রিটমেন্ট

পাইলস এর মতো সমস্যার সাথে মোকাবিলা করা খুবই কঠিন এবং আরও বেশি কঠিন হয়ে যায় যখন করতে হবে আপনি এর চিকিৎসা করান। আপনি যখন বসে থেকেও ভয় পান তখন আপনি স্পর্শ করা এবং চিকিৎসা করার কল্পনা কি করে করবেন ?

ক্রিম / মলম / জেলগুলির মতো সাধারণ চিকিৎসা আঘাত, ব্যথা এবং অস্বস্তি সৃষ্টি করতে পারে। ক্রিম / মলম / জেলগুলির সাথে অন্যান্য সমস্যাগুলি হ'ল: আক্রান্ত মলদ্বারে স্পর্শ করা এবং প্রয়োগ করতে অসুবিধা, তাত্ক্ষণিকভাবে ব্যবহার সম্ভব নয় এবং ত্রাণ সরবরাহ করা সময় লাগে।

পাইলোস্প্রেই হ'ল এই সমস্ত সমস্যার সমাধান!

পাইলোস্প্রে হল পাইলস এবং ফিশার জন্য একটি যুগান্তকারী, টাচ-ফ্রি স্প্রে ট্রিটমেন্ট।পাইলোস্প্রে ব্যবহার করা সহজ, এবং এটি প্রয়োগে কোনও অস্বস্তি নেই।অস্বস্তি থেকে দ্রুত ত্রাণের জন্য এটি যে কোনও সময় এবং যে কোনও জায়গায় ব্যবহার করা যেতে পারে।

পাইলোস্প্রে ব্যবহারের মাধ্যমে পেশন্ত প্রচুর উপকৃত হবে,নিজের সাথে চিকিত্সা করা সহজ হয়ে যায়, সময়মতো চিকিৎসা এখন সম্ভব এবং ব্যথা, জ্বলন, চুলকানি, রক্তপাত এবং ফোলাভাবের মতো লক্ষণগুলি থেকে দ্রুত মুক্তি পাওয়া কেবল একটি স্প্রে দূরে!

পাইলোস্প্রে পাইলস এবং ফিশার চিকিত্সার জন্য তিল অয়েল, দারুহলদি, লোধারা, মোচারাস, কাপুর, পুদিনা এবং কোকাম তেলের মতো ৭ টি নির্বাচিত ভেষধিগুলি সমন্বয়ে তৈরী করা হয়েছে।

এটিতে অ্যান্টি-হেমোরজিক, হেমোস্ট্যাটিক, অ্যান্টিসেপটিক, অ্যানালজেসিক, অ্যানাসথেটিক, অ্যান্টি-প্রুরিটিক, অ্যান্টি- ইনফ্লেমেটরি এবং ক্ষত নিরাময়ের বৈশিষ্ট্য রয়েছে। পাইলোস্প্রে নিরাময় প্রক্রিয়াটিকে দ্রুত করে এবং পাইলস এবং ফিশার লক্ষণগুলি থেকে দ্রুত মুক্তি দেয়।

পাইলোস্প্রে একটি ক্লিনিক্যালী গবেষণা, 100% নিরাপদ এবং প্রাকৃতিক, আয়ুর্বেদিক মেডিসিন।

এটি হিলিং হ্যান্ডস ক্লিনিক, ভারতের বৃহত্তম পাইলস হাসপাতালের চেইনের সহযোগিতায় হিলিং হ্যান্ডস অ্যান্ড হার্বস দ্বারা বিকাশ করা হয়েছে।

পাইলোস্প্রে কীভাবে ব্যবহার করবেন?

ব্যবহারের আগে পাইলোস্প্রে ভালো করে ঝাঁকিয়ে নিন। 5 থেকে 8 সেমি দূর থেকে 2 থেকে 4 সেকেন্ডের জন্য পায়ু অঞ্চলের আক্রান্ত স্থানে স্প্রে করুন।

পাইলোস্প্রে মলত্যাগের আগে এবং পরে এবং রাতে ব্যবহার করা উচিত। এটি লক্ষণগুলির তীব্রতার উপর নির্ভর করে প্রয়োজনীয় হিসাবে যতবার ব্যবহৃত হতে পারে।

পাইলোস্প্রে ব্যবহার করার জন্য অবস্থান

1. বসে

  • দুই পায়ে আরাম করে বসে থাকুন
  • এক হাত দিয়ে নিতম্বটি ছড়িয়ে দিন
  • পায়ু অঞ্চলের আক্রান্ত স্থানে বাহ্যিকভাবে স্প্রে করুন

2. দাঁড়িয়ে

  • একটি পায়ের উপর ভর করে দাঁড়িয়ে, আরেকটা পা ভালোভাবে সাপোর্ট দিয়ে উপর দিকে তুলে দিন
  • এক হাত দিয়ে নিতম্বটি ছড়িয়ে দিন
  • পায়ু অঞ্চলের আক্রান্ত স্থানে বাহ্যিকভাবে স্প্রে করুন

3. শায়িত

  • একপাশে শুয়ে এক পা তলপেটের কাছাকাছি নিয়ে আসুন
  • এক হাত দিয়ে নিতম্বটি ছড়িয়ে দিন
  • পায়ু অঞ্চলের আক্রান্ত স্থানে বাহ্যিকভাবে স্প্রে করুন

পাইলোকিট গুরুতর পাইলস এবং ফিশার ট্রিটমেন্টের জন্য

পাইলোকিট এমন পেশন্তদের জন্য উপযুক্ত যারা উন্নত গ্রেড পাইলস, ইন্টার্নাল এবং এক্সটার্নাল পাইলস, ব্লিডিং পাইলস এবং তীব্র ফিশার মতো গুরুতর সমস্যার জন্য অতিরিক্ত চিকিত্সার প্রয়োজন।

পাইলোকিট একটি 100% নিরাপদ এবং প্রাকৃতিক, পাইলস এবং ফিশার জন্য আয়ুর্বেদিক ওষুধগুলির সংমিশ্রণ চিকিৎসার প্রোটোকল।

পিলোকিতের (PiloKit) মধ্যে রয়েছে উদ্ভাবনী স্প্রে পাইলোস্প্রে (PiloSpray) এবং ট্যাবলেটগুলি পাইলোট্যাব (PiloTab) এবং কনস্টিট্যাব (ConstiTab)।

ঠিক যেমন পাইলোস্প্রে, পাইলোট্যাব এবং কনস্টিট্যাব ক্লিনিক্যালি প্রমাণিত আয়ুর্বেদিক প্রোপিয়েটারি মেডিসিনস।

পাইলোট্যাব (PiloTab)

পাইলোট্যাব ট্যাবলেট পাইলস এবং ফিশার চিকিত্সার জন্য একটি প্রোপিয়েটারি ফর্মুলেশনের দ্বারা 4 টি নির্বাচিত ভেষধিগুলি, দুগ্ধিকা, দারুহালদি, নাগকেশর এবং লজ্জাবতী সমন্বয়ে তৈরী।

এটিতে অ্যান্টি- হেমোরজিক, হেমোস্ট্যাটিক, অ্যান্টিসেপটিক, অ্যানালজেসিক, অ্যান্টি-ইনফ্লেমেটরি এবং ক্ষত নিরাময়ের বৈশিষ্ট্য রয়েছে।

পাইলোট্যাব পাইলস এবং ফিশার লক্ষণগুলি যেমন ব্যথা, রক্তপাত এবং ফোলাভাব থেকে খুব তাড়াতাড়ি আরাম দেয় এবং এটি অভ্যন্তরীণ নিরাময় প্রক্রিয়া প্রচার করে।

কন্সটিট্যাব (ConstiTab)

কন্সটিট্যাব ট্যাবলেটটি প্রোপিয়েটারি ফর্মুলেশনের সাহায্যে 6 টি নির্বাচিত ভেষধিগুলি উপাদান, সোনামুখী, হরিতকি, বালহীরদা, নিশোত্তর, সাইন্ধব এবং এরানড অয়েল দিয়ে তৈরী করা হয়েছে।

কন্সটিট্যাব হজমে সাহায্য করে, মলকে নিয়মিত করে এবং কোষ্ঠকাঠিন্য এবং এসিডিটি এবং গ্যাসের মতো রোগের নিরাময় করে।

কন্সটিট্যাব শক্ত এবং গলদা মল তৈরিতে বাধা দেয় এবং মলের গতিকে মসৃন করে, যা পাইলস এবং ফিশার লক্ষণগুলি কম করতে সাহায্য করে।

পাইলোকিট কীভাবে ব্যবহার করবেন?

পাইলোস্প্রে (PiloSpray)

সিম্পটমের তীব্রতার উপর নির্ভর করে দিনে 2 থেকে 3 বার বা প্রয়োজন হিসাবে বহুবার ব্যবহার করুন।

পাইলোট্যাব (PiloTab)

ব্রেকফাস্টের পরে 1 টি ট্যাবলেট এবং জলের সাথে রাতের খাবারের পরে 1 টি ট্যাবলেট নিন।

কন্সটিট্যাব (ConstiTab)

কোষ্ঠকাঠিন্যের তীব্রতার উপর নির্ভর করে রাতের খাবারের পরে 1 বা 2 টি ট্যাবলেট জলের সাথে নিন।

পাইলস এবং ফিশার চিকিত্সার জন্য পাইলোকিট ট্রিটমেন্ট কোর্স

পাইলোকিট ট্রিটমেন্ট কোর্স হয়15 দিনের জন্য। এই কোর্সের লক্ষণগুলির তীব্রতার উপর নির্ভর করে 6 বার বা 3 মাস পর্যন্ত পুনরাবৃত্তি করা যেতে পারে।

Buy From:

0
0 item
My Cart
Empty Cart
Mini Cart 0

Your cart is empty.